parbattanews

নানা কর্মসূচির মাধ্যমে খাগড়াছড়ি প্রতিষ্ঠাকাল দিবস পালিত

জেলা সদরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে শাপলা চত্ত্বর মুক্তমঞ্চ এসে শেষ হয়

খাগড়াছড়ি ব্লাড ডোনারস্ এসোসিয়েশন (কেবিডিএ) এর আয়োজনে ও খাগড়াছড়ি মেডিকেল সেন্টার প্রাঃ লিঃ এর সহযোগিতায় ৭ নভেম্বর ৩৭ তম খাগড়াছড়ি জেলার প্রতিষ্ঠাকাল উপলক্ষে বর্ণিল আনন্দ শোভাযাত্রা ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ১০টায় জেলা সদরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে শাপলা চত্ত্বর মুক্তমঞ্চ এসে শেষ হয়, অতিথিগনের বক্তব্যের পর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডাঃ মিটন চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেবিডিএ এর উপদেষ্টা সদস্য নজরুল ইসলাম বাবলু, ইসমাইল হোসেন সবুজ, ধীমান খীসা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন কেবিডিএ এর এক্সিকিউটিভ সদস্যবৃন্দ, কলেজ শাখার সদস্যবৃন্দসহ নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুল, খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি ও শিক্ষার্থীবৃন্দ।

অতিথিরা কেবিডিএ এর বিগত সময়ের কার্যক্রমের বিষয় উপস্থাপন করে সাধুবাদ জানান। আগামীতে এমন কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার পরামর্শ প্রদান করার পাশাপাশি সকল প্রকার সহযোগিতায় কেবিডিএ এর পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন।

Exit mobile version