নানিয়ারচরে আ’লীগের সম্মেলন পণ্ডের ঘটনায় থানায় অভিযোগ

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় বুড়িঘাট ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ’লীগের কাউন্সিল পণ্ড করে মারধরের ঘটনায় ৯জনের নাম উল্লেখসহ ৩০জনকে অজ্ঞাত দেখিয়ে থানায় একটি অভিযোগ করেছেন বুড়িঘাট ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. হোসেন আলী। শুক্রবার ( সেপ্টেম্বর) সকালে এ অভিযোগটি দায়ের করেন তিনি।

অভিযুক্তরা হলেন- উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তশ দত্ত (৩৮), উপজেলা শ্রমিকলীগের সাঃ সম্পাদক রিপন তালুকদার (৪০), আব্দুস সালাম (৪৫), মো. কুদ্দুস ওরফে রনি (৩০), মো. মিজানুর রহমান (৩০), মো. জাহাঙ্গীর (৩৫), মো. বাবু (৩০), মো. আক্তার শেখ (৩৫) এবং মো.  আল আমিনসহ (৩৮) অজ্ঞাত ৩০জন।

অভিযোগ পত্রের মাধ্যমে জানা গেছে, এ ঘটনার জন্য রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি ত্রিদীব কান্তি দাশ প্রত্যক্ষ মদদ দিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, আমরা একটি অভিযোগ হাতে পেয়েছি। সবকিছু বিচার বিশ্লেষণ করে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ’লীগের কাউন্সিল সম্পন্ন হওয়ার কথা ছিলো। কিন্তু সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. ফারুকের নেতৃত্বে যুবলীগ, শ্রমিকলীগ এবং আ’লীগের একটি অংশ তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ব্যর্থ হওয়ার ভয়ে সম্মেলন স্থলে মারপিঠ করে পণ্ড করে দেয়। এসময় অনুষ্ঠানে আগত প্রধান অতিথিসহ একাধিক নেতা-কর্মী আহত হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযোগ, আ’লীগের সম্মেলন, নানিয়ারচরে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =

আরও পড়ুন