নানিয়ারচরে ফুটসাল টুর্নামেন্টে রেনেসাঁ ক্লাব বিজয়ী

fec-image

রাঙামাটির নানিয়ারচরে সাউথ সুপার কিংস ক্লাবের আয়োজনে ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ই জুলাই) বিকালে নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা।

এবারের আয়োজনে রেনেসা ক্লাব পুলিপাড়া বনাম বন্ধুমহল পুরাতন বাজার ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। এতে রেনেসাঁ ক্লাব পুলিপাড়া ১-০ গোলে জয়লাভ করে। এরই মাধ্যমে জমকালো আয়োজনে ও ২২টি দলের অংশগ্রহণে এবারের শিরোপা জিতে নেয় রেনেসাঁ ক্লাব।

এসময় নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল হাওলাদার, ২নং নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামাল, দ্য চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন আলো বড়ুয়া, সাবেক ইউপি সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি বাবুল কর্মকার, সাউথ সুপার কিংসের প্রধান উপদেষ্টা প্রিয়তোষ দত্তসহ আয়োজক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ক্লাব সভাপতি স্বপন জ্যোতি চাকমার সভাপতিত্বে ও নির্মল কান্তি দে’র সঞ্চালনায় জমজমাট ও সমাপনী এই অনুষ্ঠানে অন্যান্যের মাঝে ক্লাব উপদেষ্টা সুজন নন্দী, রুবেল দে, বিক্রম কিশোর রুদ্র, রয়েল চৌধুরী ও সুমেন দে, সভাপতি স্বপন জ্যোতি চাকমা, সম্পাদক সোহেল আহমেদ মুরাদসহ কমিটির সম্পাদকমণ্ডলি, সদস্য ও ফুটবল প্রিয় দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

সুজন নন্দী জানায়, এবারের টুর্নামেন্টে মোট ২২টি দল অংশগ্রহণ করে। ২য় বারের মতো এবার আমরা ফুটসাল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি। আমরা চাই প্রতি বছর ফুটবলপ্রেমীদের জন্য আমরা ফুটসাল ফুটবল টুর্নামেন্টে আয়োজন করবো।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথিরা চ্যাম্পিয়ন দলের মাঝে মেডেল, ট্রফি ও ৭ হাজার টাকা প্রাইজ মানি বিতরণ করেন। এছাড়াও রানার্সআপ দলের মাঝে মেডেল, ট্রফি ও ৫ হাজার টাকা প্রাইজ মানি বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচর, ফুটসাল টুর্নামেন্ট, বিজয়ী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 11 =

আরও পড়ুন