নিখোঁজের ৪৮ ঘন্টা পর মোটরসাইকেল চালকের লাশ মিললো বাইশারীর গহীন পাহাড়ে

fec-image

নিখোঁজের ৪৮ ঘন্টার মাথায় চুরিকাঘাতে হত্যায় মটরসাইকেল চালক শহীদুলের লাশ উদ্ধার করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ বাইশারীর গহীন পাহাড় থেকে। নিহত শহিদুল ইসলাম রামু উপজেলার ইদগড় ইউনিয়নের চর পাড়া গ্রামের ইছহাকের পুত্র।

গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে লাশটি উদ্ধার করা হয় বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়েনর আলিক্ষ্যং মৌজার রাঙ্গাঝিরি গ্রামের শামছড়ির আগা ও ইদগড় বাজার সমিতি’র রাবার বাগানের গহীন জংগলের ভিতর থেকে।

ঘটনার বর্ণনা দিয়ে নিহতের শশুর মোক্তার মেম্বার জানান, শহিদুল তার মেয়ে জামাই। সে মোটর সাইকেল চালিয়ে জীবন চালায়। তার মেয়ের সাথে বিয়ে হয় মাত্র ৪ মাস আগে। গত রোববার (১৭ এপ্রিল) ইফতারের পর তার মেয়ে জামাই শহীদুল কে, কে বা কারা মোটর সাইকেল ভাড়ার জন্য ডেকে নিয়ে যায়। এর পর তার আর হদিস পাওয়া যাচ্ছিলো না। এরই মধ্যে মঙ্গলবার দুপুরে খবর আসে তার মেয়ে জামাইর গাড়িটি রাঙ্গাঝিরির দিকে গিয়েছিলো সে দিন। তাই তারা সেদিকেই খুঁজতে যায়। পরে মঙ্গলবার ৩টার পর শহিদুলের মোটর সাইকেলটি গভীর জঙ্গলের পাশে খোঁজ মিলে। পরে লাশের সন্ধানও পান তারা। শেষে লাশটি পুলিশ এসে উদ্ধার করে বিকেলে। লাশটির পিটে ১০টি, কোমরে ৬টি আঘাত রয়েছে। আর চোখ উপড়ে ফেলা হয়েছে। ময়নাতদন্তের জন্যে বুধবার লাশটি বান্দরবান সদর পাঠানো হচ্ছে। বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল হাসেম জানান খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে সংগীয় ফোর্স সহ লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম জানান, মঙ্গলবার বিকালে লাশ উদ্ধার করা হয় নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার দূরের রাঙ্গাঝিরির দুর্গম পাহাড়ী এলাকার বাজার সমিতির রাবার বাগান থেকে।পুলিশ লাশ উদ্ধারের সময় তিনি নিজেও সেখানে ছিলেন। ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন