নিজের জয়কে জনগণের জন্য উৎসর্গ করলেন মো. ইলিয়াছ

fec-image

সাধারণ ভোটরদের ভালোবাসায় প্রতিপক্ষের রক্তচক্ষুকে উপেক্ষা করে জনগনের রায়ে মাটিরাঙ্গা উপজেলার বড়নাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. ইলিয়াছ। প্রতিদ্বন্ধীতাপুর্ণ এ নির্বাচনে বিজয়ী হওয়ার পরে নিজের জয়কে জনগনের জন্য উৎসর্গ করলেন মো. ইলিয়াছ।

মাত্র ৩৭ বছর বয়সে জীবনের প্রথম নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. ইউনুছ মিয়াকে ২৪৩ ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হলেন তিনি। চশমা প্রতীক ২৩০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. ইউনুছ মিয়া পেয়েছেন ২০৫৮ ভোট।

এ নির্বাচনে বিজয়ের মাধ্যমে তিনি পিছিয়েপড়া বড়নাল ইউনিয়নের পাঁচ মেয়াদের চেয়ারম্যান মো. আলী আকবরের স্থলাভিষিক্ত হবেন।

নির্বাচিত হওয়ার পর সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মো. ইলিয়াছ বলেন, এ বিজয় বড়নাল ইউনিয়নের বিভিন্ন শ্রেনি-পেশার মানুষের ভালোবাসার জয়। তিনি বলেন, দিনভর নানা প্রতিকুলতা মোকাবেলা করে নির্বাচনী প্রতিযোগীতায় জনগনের রায় প্রতিফলিত হয়েছে। তিনি বলেন, সকলকে সাথে নিয়েই ঐক্য আর সম্প্রীতির বড়নাল গড়ে তুলবো। মাদকমুক্ত বড়নাল গড়ে তুলতেও উদ্যোগ নেবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, বড়নালের জনগণ ভালোবেসে স্বত;স্ফুর্ত নির্বাচনে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে। আমি জনগণের পাশে থেকে জনকল্যাণমুখী কাজ দিয়েই মানুষের ভালোবাসার প্রতিদান দিতে চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =

আরও পড়ুন