parbattanews

নিবন্ধনের অনুমতি পেল পার্বত্যনিউজ

পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের সর্বাধিক জনপ্রিয় অনলাইন পার্বত্যনিউজ.কম (parbattanews.com) সরকারী নিবন্ধনের অনুমতি পেয়েছে। আজ ১৪ জুলাই তথ্যমন্ত্রণালয় থেকে ৪৫টি অনলাইন নিউজ পোর্টালকে নতুন করে নিবন্ধনের অনুমতি দেয়া হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের উপসচিব ড. ভেনিসা রড্রিক্স সাক্ষরিত  এই তালিকার ৪১ নং সিরিয়ালে পার্বত্যনিউজের নাম রয়েছে।

পার্বত্যনিউজের এই সাফল্যে এর সম্পাদক মেহেদী হাসান পলাশের কাছে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, সর্বপ্রথম মহান আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া জানাই আমার জন্য এই ফয়সালার জন্য। তার সিদ্ধান্ত ছাড়া কিছুই হয় না। এরপর এই অনলাইন নিবন্ধনে ভূমিকা রাখার জন্য মাননীয় তথ্যমন্ত্রীসহ বর্তমান সরকারের সংশ্লিষ্ট সকল মহলকে ধন্যবাদ জানাই। তাদের বদান্যতার কারণে এই অর্জন সম্ভব হয়েছে।

এ ছাড়াও ধন্যবাদ জানাই পার্বত্যনিউজের একঝাঁক নিবেদিত সংবাদকর্মী যারা শুরু থেকে নানা প্রতিবন্ধকতা মোকাবিলা করে পার্বত্যনিউজের সাথে ছিলেন ও এখনো আছেন। তাদের নিরলস পরিশ্রমের কারণে পার্বত্যনিউজ আজ পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলে শুরু থেকেই সর্বাধিক জনপ্রিয় গণমাধ্যম হিসেবে পরিগণিত। ধন্যবাদ জানাই পার্বত্যনিউজের লাখ লাখ পাঠককে। তারা সব সময় আমাদের সাথে ছিলেন বলেই আমাদের পক্ষে এই অর্জন সম্ভব হয়েছে।

Exit mobile version