‘নূর’ হলেন আরিফিন শুভ

fec-image

পেছনে ময়লা জমা রুগ্ন দেয়াল। তার মাঝে নানা আঁচড়, সেসব আঁচড়ে কারো প্রতিচ্ছবি। দেয়ালের সামনে বসে রয়েছে এক যুবক। তার পরনে নীলচে পোশাক। যেটা সাধারণত মানসিক রোগীদের পরানো হয়। একেবারে ছোট করে ছাঁটা চুল, চোখে-মুখে আতঙ্ক, অসহায়ত্ব আর ক্ষোভের ছাপ। তার হাতে এক তরুণীর ছবি।

উপরের বর্ণনাটি একটি সিনেমার পোস্টারের। নাম ‘নূর’। আর যে যুবক পোস্টারে দেখা দিয়েছেন, তিনি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। নূরের রূপে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন তিনি!

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে ‘নূর’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার। এ বিষয়ে গতকালই ঘোষণা দেওয়া হয়েছিল। কিন্তু সেই ঝলক এতোখানি চমকপ্রদ হবে, তা হয়ত দর্শকরা ভাবতেও পারেনি।

পোস্টারটির ক্যাপশনে দেওয়া হয়েছে দুটো বাক্য। ধারণা করা হচ্ছে, এটা সিনেমার কোনো গানের অংশ। লাইন দুটি এমন- ‘এই যে তুমি পাশেই আছো কিন্তু আমার কাছে নাই, আমার মতো এমন জীবন কেউ কখনো বাঁচে নাই!’

‘নূর’ সিনেমাটি নির্মাণ করছেন রায়হান রাফি। এতে শুভর বিপরীতে আছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। তারা ইতোপূর্বে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় জুটি বেঁধেছেন। দর্শকমহলে যা দারুণ সাড়া জাগিয়েছে। এবার নতুন রূপে, নতুন গল্পে হাজির হওয়ার পালা।

সিনেমাটির প্রযোজনায় আছে শাপলা মিডিয়া। নির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করছেন আরিফিন শুভ। গত বছরের সেপ্টেম্বরে পাবনায় হয়েছে এর শুটিং। এক মফস্বল শহরের প্রেম-বিরহের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। যে গল্পের পরতে পরতে মিশে থাকবে রোমাঞ্চ। সিনেমাটির মুক্তির তারিখ এখনো চূড়ান্ত করা হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ‘নূর’, আরিফিন শুভ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − six =

আরও পড়ুন