খাগড়াছড়িতে মেয়র প্রার্থীর পক্ষে জনসংযোগ ও কর্মী সভায় জাহাঙ্গীর কবির নানক

‘নেত্রীর মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হলে তাকে নৌকায় উঠতে দেওয়া হবে না’

fec-image

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হওয়া মানে নেত্রীর সিদ্ধান্ত অগ্রাহ্য করা। যারা নেত্রীর সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হবেন, তারা কখনো দলের সদস্য পদ পাবেনা, আওয়ামী লীগের নৌকায় উঠতে পারবেনা।

শনিবার (২ জানুয়ারি) দুপুরে খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, দলে একাধিক যোগ্য প্রার্থী থাকতে পারে। তবে নেত্রী যাকে চূড়ান্তভাবে মনোনীত করবে তার পর আভ্যন্তরিণ কোন কোন্দল থাকতে পারেনা। যারা আওয়ামী লীগ করবে, তাদের সকলকে নেত্রীর সিদ্ধান্ত মেনে নৌকার পক্ষে কাজ করতে হবে। দলকে নিয়ম শৃঙ্খলার মধ্যে আনতে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোন বিদ্রোহী আওয়ামী লীগের নৌকায় আর চড়তে পারবেনা। যারা বিদ্রোহ করবে, প্রতিবাদ করবে তারা দলের সদস্য পদ আর পাবেনা বলেও জানান তিনি।

শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌর নির্বাচনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নির্মলেন্দু চৌধুরী প্রমুখ। সমাবেশ শেষে তিনি আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নির্মলেন্দু চৌধুরীর পক্ষে শহরে জনসংযোগ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =

আরও পড়ুন