parbattanews

নৈরাজ্য ও সহিংসতা প্রতিরোধে কোটবাজারে আ’লীগের সভা

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার রত্মা পালং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে নৈরাজ্য ও সহিংসতা প্রতিরোধে এক মত বিনিময় সভা বুধবার(৭ফেব্রুয়ারি) বিকেলে কোটবাজার আলহাজ্জ হাকিম আলী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

রত্মা পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেম্বার আছহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহ্জ্জা মাহমুদুল হক চৌধুরী ও আওয়ামী লীগের সাবেক সভাপতি আদিল চৌধুরী,  প্রধান বক্তা ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সহ সভাপতি যথাক্রমে সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু , সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, যুগ্ম সম্পাদক নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক  মাহবুবুল আলম মাহবুব, উখিয়া উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন। এসময় মেম্বার আব্দুল গফুর, কাসেদ নুরসহ  আওয়ামী লীগ, যুব লীগ ও ছাত্র লীগের নেতাগণ বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি জামাত কোন ধরনের নৈরাজ্য ও সহিংসতা করলে আওয়ামী লীগ জনগণের জানমাল এবং নিরাপত্তার স্বার্থে তা শক্ত হাতে মোকাবেলা করা হবে।

Exit mobile version