পনি চাকমা‘র প্রথম মৌলিক গান ‘আলো’

fec-image

‘গানের রাজা’ দেশের ক্ষুদে সঙ্গীত প্রতিভাদের নিয়ে আয়োজিত রিয়্যালিটি শো। এর প্রথম আসরের ক্ষুদে শিল্পী পনি চাকমা তার প্রথম মৌলিক গান নিয়ে আসছেন। তবে সেটি সলো নয়, দ্বৈত। প্রথম গানেই পেয়েছেন সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমরানকে।

রবিউল ইসলাম জীবন ‘আলো’ শিরোনামের গানটি লিখেছেন এবং গানে দ্বৈত কন্ঠ দেওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। বান্দরবান এবং শৈলপ্রপাতের মনোরম লোকেশনে গানটির ভিডিওর চিত্রায়ণ করা হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা। ইমরান-পনির পাশাপাশি এতে মডেল হিসেবে দেখা যাবে কেয়া পায়েলকে।

ইমরান মাহমুদুল বলেন, ‘গানের রাজা প্রতিযোগিতা থেকে আমরা বেশ কিছু ভালো কণ্ঠ তুলে এনেছি। তার মধ্যে অন্যতম পনি চাকমা। চমৎকার গায় সে। এই গানটিও দারুণ গেয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। ভিডিওতেও কিছু নতুনত্ব থাকছে।’ তিনি আরও বলেন, ‘গানের রাজা’র আরও কয়েকজন শিল্পীর মতো পনির গানটিও আমি নিজ উদ্যোগেই করেছি। গান-ভিডিওটি উন্মুক্ত করা হবে সিএমভির ইউটিউব চ্যানেলে।

পনি চাকমা বলেন, আমার প্রথম মৌলিক গান এটি। আমার ভীষণ আনন্দ লাগছে, সেইসাথে কিছুটা নার্ভাসও লাগছে। চেষ্টা করেছি প্রথম গানটি সুন্দর করে করার। ইমরান স্যার অনেক সহযোগীতা করেছেন। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি থেকে আগামী ২৩ মার্চ গানটি ভিডিওসহ প্রকাশ হবে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন