পর্যটন শিল্প বিকাশের সম্ভাবনাময় থানচিকে মডেল হিসাবে রুপান্তরিত করতে জেলা প্রশাসকের আহ্বান

fec-image

বান্দরবান পার্বত্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ইয়াছমিন পারভীন তিবরীজি পর্যটন শিল্প বিকাশের সম্ভাবনাময় থানচিকে একটি মডেল হিসাবে রুপান্তরিত করতে সকলকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, বান্দরবানের সবচেয়ে শান্তিপূর্ণ উপজেলা থানচি। বান্দরবান ৭টি উপজেলার মধ্যে আগামীতে থানচিই হবে একমাত্র মডেল উপজেলা। জেলাটি পর্যটনের জন্য গুরুত্বপূর্ণ স্থান। থানচি হচ্ছে সবচেয়ে পর্যটকের আকর্ষণীয় ও পছন্দনীয় উপজেলা। যার জন্য সম্ভাবনাময় এই উপজেলাকে মডেল উপজেলা হিসাবে পরিনত করতে প্রশাসনের উপর স্থানীয় জনগণকে সার্বিক সহযোগিতা দিতে হবে।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

উপজেলা প্রশাসনে উদ্যোগে বান্দরবান পার্বত্য জেলা এর সাথে থানচি উপজেলা সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড ও আইনশৃঙ্খলা বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি দপ্তরে কর্মকর্তা ও সুশীল সমাজের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আতাউল গনি ওসমান সভাপতিত্ব করেন, মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান, উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, ভাইস-চেয়ারম্যান চসাথোয়াই মারমা পকশৈ, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা , থানা অফিসার ইনচার্জ (ওসি) মো, সাইফুদ্দিন আনোয়ার প্রমুখ ।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম), সাবেক ভাইস চেয়ারম্যান অলসেন ত্রিপুরা, রেমাক্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনার্ডিষ্ক ত্রিপুরা, কৃষি ব্যাংক থানচি শাখা ব্যবস্থাপক অসিপ হাসান প্রমুখ ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − thirteen =

আরও পড়ুন