পানছড়িতে আর্জেন্টিনা ভক্তদের বাঁধভাঙ্গা উল্লাস ও ভুরিভোজ

fec-image

কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত হবার বেশ কিছুদিন হলেও খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলাতে আজও বইছে বাঁধভাঙ্গা উল্লাস। এ নিয়ে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীরা ভেসেছিল আনন্দের জোয়ারে। বিশেষ করে ইসলামপুর, মোহাম্মদপুর ও হেডম্যানটিলার আর্জেন্টাইন ভক্তরা প্রথমে বের করে মোটর সাইকেল শোভাযাত্রা। পরবর্তীতে পাহাড়ের ঐতিহ্যবাহী চান্দের গাড়ি, ট্রাক ও জিপে চড়ে মেসি আর ডি মারিয়া স্লোগানে মুখরিত করে তোলে পানছড়ির প্রধান প্রধান সড়ক। সাথে ছিল ঢাক আর ঢোল। এতে সকল শ্রেণি-পেশার ও সব বয়সী মানুষ স্বতস্ফূর্ত অংশ নেয়।

এ সময় উৎসুক দর্শনার্থী রাস্তার দু’পাশে দাঁড়িয়ে প্রিয় দলের সমর্থকদের করতালির মাধ্যমে উৎসাহ যোগান দিতে দেখা যায়। রাত ৯টার দিকে ভুড়িভোজে অংশ নেয় শত শত মানুষ ।

উপস্থিত সুলতান মাহামুদ জানান, এবার বিশ্বকাপ শিরোপা প্রিয় দল আর্জেন্টিনার ঘরেই এসেছে। মেসি ও ডি মারিয়া ভক্তদের বিজয়োল্লাস শেষে ভুড়িভোজে আমরা এখন অংশ নিচ্ছি। আর্জেন্টিনার শিরোপা জয়টাকে স্মরণীয় করে রাখতে আজকের এই আয়োজনে সার্বিক সহযোগিতা দেয়ার জন্য মুকবুল হোসেনকে পানছড়ি আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা, পানছড়ি, ভুরিভোজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন