পানছড়িতে আলেম-ওলামাদের সাথে মতবিনিময় সভা

fec-image

পানছড়ি উপজেলার সকল আলেম-ওলামাদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল পানছড়ি উপজেলা আওয়ামী যুবলীগ।

শনিবার (১০ এপ্রিল) সকাল দশটা থেকে ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করে উপজেলা যুবলীগ সভাপতি মো. আল-আমিন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাজির হোসেনের সঞ্চালিত সভায় উপজেলার সকল মসজিদের ইমাম, মোয়াজ্জেমগন উপস্থিত ছিলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. বাহার মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে সারাদেশে স্বাধীনতা বিরোধী মৌলবাদী ও জামায়াত শিবির কর্তৃক ধ্বংসাত্মক তাণ্ডবলীলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদ ছিল মতবিনিময় সভার বিষয়বস্তু।

এ সময় পানছড়ি বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. দলিলুর রহমান, মধ্যনগর মাদ্রাসার পেশ ইমাম মুফতি মাওলানা মো. মহিউদ্দিন, উপজেলা মসজিদের পেশ ইমাম সাব্বির মাহামুদ রশিদী বক্তব্য প্রদান করেন। বক্তারা বলেন, সারা দেশে যাই ঘটুক না কেন আমরা পানছড়িতে বেশ ভালো আছি। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুন্দর একটি পরিবেশ বজায় রাখতে পেরেছি এবং পারবো। যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাজির হোসেনের এই মহতি উদ্যোগটি একটি যুগোপযোগী উদ্যোগ বলে সবাই আখ্যায়িত করেন। অনুষ্ঠানের আলোচনা শেষে পানছড়ি বাজার মসজিদের ইমাম মুনাজাতের মাধ্যমে সবার জন্য দোয়া প্রার্থনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলেম-ওলামা, পানছড়ি, মতবিনিময় সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =

আরও পড়ুন