পানছড়িতে করোনায় বৃদ্ধার মৃত্যু

fec-image

করোনায় কেড়ে নিয়েছে পানছড়ির এক বৃদ্ধার প্রাণ। মৃত মন্দাদরী চাকমা (৯০) ৩নং পানছড়ি ইউপির কালানাল (বৃষ মোহন কার্বারী) পাড়ার মৃত নোয়াচান চাকমার স্ত্রী। খাগড়াছড়ি সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পানছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা জানান, তিনদিন আগে করোনার উপসর্গ নিয়ে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে এলে করোনা পজেটিভ পাওয়া যায়। বয়স্ক এবং শ্বাসকষ্টের কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসারত অবস্থায় ১০ জুলাই রাতে তার মৃত্যু হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রতিদিন তাঁর চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন বলেও তিনি জানান। ১১ জুলাই রবিবার দুপুর বারটার দিকে পানছড়িস্থ তার নিজ এলাকায় সৎকারের কাজ সম্পন্ন করা হয়।

পানছড়ি উপজেলা সৎকার কমিটির সমন্বয়ক স্যানিটরী ইন্সপেক্টর তৎজিম চাকমা জানান, সৎকারে কোন আত্মীয় স্বজন ও সমাজ অক্ষমতা প্রকাশ করায় উপজেলা সৎকার কমিটি কার্যাদি সম্পন্ন করে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা, নিয়মিত মাস্ক ব্যবহার করা ও বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হবার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন