পানছড়িতে চুরি করতে গিয়ে যুবক আটক 

fec-image

খাগড়াছড়ির পানছড়িতে চুরি করতে গিয়ে ইমরান নামে এক যুবককে আটক করা হয়েছে। ২০২২ সালকে স্বাগত জানিয়ে যাত্রা শুভ করার লক্ষে পানছড়িতে চুরির মতলবে আসে চোরা ইমরান। কিন্তু তার যাত্রাপথে বাঁধা হয়ে দাড়িয়েছে গ্রামবাসী। ঘটনাটি ঘটেছে পানছড়ি উপজেলার ফাতেমানগর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শনিবার (১জানুয়ারি) বিকেলে ফাতেমানগর গ্রামের ছালেহ আহমদের ঘরের দরজার তালা ভেঙ্গে স্বর্ন (কানের দুল) ও টাকা নিয়ে পালানোর সময় গ্রামবাসীর নজরে আসে। গ্রামবাসীর উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা ব্যর্থ হয়ে ধরা পড়ে চোরা ইমরান। তার পুরো নাম ইমরান হোসেন এমরান। সে খাগড়াছড়ি কলেজ গেইট এলাকার আবদুল মালেকের সন্তান।

এলাকাবাসীর খবরে পানছড়ি থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ চুরি হওয়া স্বর্ণ উদ্ধার করেছে এবং টাকা উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। পানছড়ি থানার ওসি আনচারুল করিম জানায়, সে মুলত পেশাদারী চোর। তার বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায়ও তিনটি চুরির মামলা রয়েছে। এ ব্যাপারে ছালেহ আহাম্মদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে যার নং-০১। তাকে খাগড়াছড়ি কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − eleven =

আরও পড়ুন