পানছড়িতে নির্বাচনী ব্যানারে শালা-দুলাভাই

fec-image

পানছড়ির ৫টি ইউপিতে বইতে শুরু করেছে আগাম নির্বাচনী হাওয়া। এরি মাঝে পাড়া, হাট ও ঘাটে দোয়া আর আর্শিবাদ চেয়ে ঝুলিয়ে দিয়েছে বাহারী পোস্টার। তাছাড়া চায়ের আসরেও কে ভালো কে মন্দ বিগত বছরগুলোতে চলতি জনপ্রতিনিধিদের ভূমিকা নিয়ে জমে উঠে রসালো গল্প।

তবে মুখরোচক আলোচনায় প্রথম স্থানেই রয়েছে ১নং লোগাং ইউপির ৯নং ওয়ার্ড নিয়ে। এই ওয়ার্ডের প্রধান প্রধান গলির মুখ দখল করে আছে শালা-দুলাভাই ভাইয়ের রঙিলা ব্যানার।

জানা যায়, সম্ভাব্য সদস্য প্রার্থী সালাউদ্দিন ও জাহাঙ্গীর আলম সম্পর্কে শালা-দুলাভাই। জাহাঙ্গীরের আপন মামাতো বোনের জামাই সালাউদ্দিন। দু’জনেই নির্বাচনী মাঠে থেকে লড়াই করার কথা জানান।

সালাউদ্দিন জানায়, এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে দীর্ঘবছর ধরে জড়িত থেকে মাঠ সাজিয়েছি এখন জনগনই রায় দিবে।

জাহাঙ্গীর জানায়, সামাজিকভাবে সব সময়েই জনগণের পাশে থেকে কাজ করি। তবে কাউকে ছাড় দেয়ার কোন সুযোগ নাই। নির্বাচন এখনো অনেক দুরে বিধায় মাঠ সাজানোর অনেক সুযোগ রয়েছে।

এলাকাবাসীর দাবি, চায়ের প্রতিটি চুমুকেই এখন নির্বাচনী রসালাপ। তফসিল ঘোষণা ছাড়া জনগণ কাকে পছন্দের প্রার্থী হিসেবে বেছে নেবে তা বলা যাচ্ছেনা। তবে আত্মীয়করণও নির্বাচনে একটা বিশাল ভূমিকা রাখবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + three =

আরও পড়ুন