পানছড়িতে বিদ্যালয় পরিদর্শনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব

fec-image

খাগড়াছড়ি জেলার পানছড়িতে বিদ্যালয় পরিদর্শণ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) মো. আবু বক্কর সিদ্দিক।

৪ অক্টোবর (সোমবার) সকাল ১১টায় তিনি পানছড়ি মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। সাথে সফরসঙ্গী হিসেবে ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয়ের যুগ্মসচিব (বিদ্যালয়) মো: ফিরোজ উদ্দিন, বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয় ইউনিটের পরিচালক (প্রশাসন ও অর্থ) এবং যুগ্ম সচিব মো. কামাল হোসেন,  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (বিদ্যালয়-১) এর উপ-সচিব নাজমা শেখ, খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন ও খাগড়াছড়ি সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুপায়ন খীসা।

২০১৭ সালে ইউএনডিপি পরিচালিত প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয় করণ হওয়ায় বিদ্যালয়ের অবকাঠামো লেখাপড়ার মানসহ নানান বিষয়াদি যাচাই-বাচাইয়ের জন্য এই পরিদর্শন বলে জানা যায়।

মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে তিনি বিদ্যালয়ে নির্মিত বঙ্গবন্ধু কর্নার, সততা স্টোর উদ্বোধন ও গাউসিয়া নার্সারীর ব্যানারে বৃক্ষ রোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা, সহকারী শিক্ষা অফিসার সঞ্চয়ন চাকমা, এডিন চাকমা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নেয়ামত উল্লাহ রিপন ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম মোমিন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − three =

আরও পড়ুন