খাগড়াছড়ি সেক্টরের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে

পানছড়িতে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন ও শীতবস্ত্র বিতরণ করলেন ৩-বিজিবি

fec-image

খাগড়াছড়ি সেক্টরের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেডিকেল ক্যাম্পইন, শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ করেছে ৩ বিজিবি লোগাং জোন। বুধবার (৩০ নভেম্বর) দিনব্যাপী ৩ বিজিবির দায়িত্বপূর্ণ ভারত সীমান্তবর্তী নাড়াইছড়ি বিওপি’তে এ সেবা প্রদান করা হয়।

চিকিৎসা সেবা প্রদান করেন ৩ বিজিবি’র মেডিকেল অফিসার মো: মশিউর রহমান। এর দিক নির্দেশক ছিলেন ৩ বিজিবি লোগাং জোন কমান্ডার লে. কর্নেল জাহিদুল ইসলাম।

নাড়াইছড়ি এলাকাটি উপজেলার সবচেয়ে দুর্গম এলাকা। এজন্য ৩-বিজিবি ক্যাম্পইনের মাধ্যমে এলাকার প্রায় দুই শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবার চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করেন। পাশাপাশি এলাকার শতাধিক শীতার্তদের শীতবস্ত্র ও সেলাই মেশিনের কাজ জানা বেকার তিনজনকে তিনটি সেলাই মেশিন প্রদান করা হয়।

এলাকাবাসীরা জানায়, দুর্গম এলাকা হওয়ায় চিকিৎসার কোন ব্যবস্থা নাই। পানছড়ি হাসপাতালে যেতেও এক দিন লেগে যায়। ৩ বিজিবি’র দেয়া বিনামূল্য চিকিৎসা সেবা, ঔষধ, শীতবস্ত্র, গৃহ নির্মাণের সহায়তা, ঢেউটিন, ক্রীড়া সামগ্রী এসবের মাধ্যমে এলাকার জনসাধারণ উপকৃত হচ্ছে। বিজিবির এই মহতী উদ্যেগ ও সুন্দর ব্যবস্থাপনার জন্য সবাই কৃতজ্ঞতা প্রকাশ করেন

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, মেডিকেল ক্যাম্পেইন, শীতবস্ত্র বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন