পানছড়িতে মেধা বৃত্তি পরীক্ষা 

fec-image

পানছড়িতে শিশু শিক্ষার্থীদের নিয়ে মেধা বৃত্তি পরীক্ষার আয়োজন করেছে রাণী প্রভা ফাউন্ডেশান। এই মহতী আয়োজনের মুল উদ্যোক্তা ফাউন্ডেশান সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম দেব।

বুধবার (১৭ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় মেধা বৃত্তি পরীক্ষা। এতে উপজেলার ৩৫টি প্রাথমিক বিদ্যালয়ের ১১৯জন শিক্ষার্থী অংশ নেয়। যার মাঝে ছিল তৃতীয় চতুর্থ ও পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীরা।

জানা যায়, প্রথম পুরস্কার পনের হাজার, দ্বিতীয় দশ হাজার ও তৃতীয় পাঁচ হাজার করে ৯ জনকে সর্বমোট লক্ষাধিক টাকা পুরস্কৃত করা হবে। এই ধরণের বড় আয়োজন পানছড়িতে প্রথমবারের মতো হচ্ছে বলে জানালেন অভিভাবকগণ।

মেধা বৃত্তি পরীক্ষা চলাকালে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন সভাপতি উত্তম দেব। তিনি পানছড়ি বাজারের প্রয়াত দুলাল কান্তি দেবের সন্তান। তাঁর সদ্য প্রয়াত মাতা রাণী প্রভা’র স্মৃতি বুকে আঁকড়ে রাখতেই ফাউন্ডেশানের নামকরণ হয় রাণী প্রভা ফাউন্ডেশান। এর উদ্দ্যোগে এবারের সহশ্রাধিক দুস্থ পরিবারের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে এই ধরণের আয়োজন অব্যাহত থাকার কথাও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + four =

আরও পড়ুন