পানছড়িতে সম্পত্তি দখল ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানীর অভিযোগে পাল্টা সাংবাদিক সম্মেলন

fec-image

 খাগড়াছড়ির পানছড়িতে সৎ ভাই আব্দুল করিমের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে সম্পত্তি দখল, ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানীর অভিযোগ করেছেন অ্পর সৎ ভাইয়েরা।

আজ শুক্রবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত পাল্টা সাংবাদিক সম্মেলনে এমন অভিযোগ করেন, মো. দুলাল মিয়া ও তার পরিবারের সদস্যরা।

সাংবাদিক সম্মেলনে মো. দুলাল মিয়া অভিযোগ করেন, তাদের সৎভাই আব্দুল করিম জন্মদাতা পিতার সাথে জালিয়াতি সকলের সম্পত্তি নিজের নামে বন্দোবস্তি করে নিয়েছে। আব্দুল করিমের জন্ম ১৯৭৬ সালের ২ এপ্রিল। অথচ মাত্র ৫ বছর বয়সে ১৯৮১ সালের ১ লা জুলাই পাঁচ একর সম্পত্তির কিভাবে বন্দোবস্তি পেল সাংবাদিক সম্মেলনে সে প্রশ্ন তোলেন সৎ ভাইয়েরা।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, আব্দুল করিমের সৎ ভাই আব্দুল আহাদ,আব্দুল আলী ও আব্দুল মজিদ। সাংবাদিক সম্মেলনে প্রতারক, ভূমিদস্যু ও মামলাবাজ আব্দুল করিমের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের হস্তক্ষেপ কামনা করা হয়।

উল্লেখ, এর আগে গত ২৯ নভেম্বর মো: আব্দুল করিম সৎ ভাইদের বিরুদ্ধে রাজনীতি নেতাদের যোগসাজসে জোর পূর্বক সম্পত্তি দখল, হত্যার চেষ্টা ও বসতবাড়ী থেকে উচ্ছেদের অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেন। চার দিনের মাথায় আব্দুল করিমের বিরুদ্ধে পাল্টা সাংবাদিক সম্মেলন করলো তার সৎ ভাইয়েরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − four =

আরও পড়ুন