parbattanews

পানছড়ির কারিগড় পাড়ায় প্রমিলা প্রীতি ফুটবল

উপজেলার কারিগড় পাড়ায় প্রমিলা প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা। ১৩ নভেম্বর (শুক্রবার) বিকাল ৩টা থেকে কারিগড় পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

কারিগড় পাড়া উত্তর ও কারিগড় দক্ষিন দলে ভাগ হয়ে এলাকার ত্রিপুরা সম্প্রদায়ের বয়োবৃদ্ধ মহিলারা এতে অংশ নেয়। এ সময় মাঠের চারিপাশে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। মুহু মুহু করতালিতে পুরো মাঠ ছিল মুখরিত। খেলা উপভোগে ছুটে আসেন ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা ও পানছড়ি ফুটবল একাডেমির প্রধান প্রশিক্ষক ক্যপ্রুচাই মারমা।

ক্যপ্রুচাই মারমা বলেন এই এলাকায় ১২ থেকে ১৪ বছর বয়সী কিছু প্রমিলা ফুটবলারের চমৎকার মেধা রয়েছে। যাদের উন্নতর প্রশিক্ষনের জন্য পানছড়ি উপজেলা পরিষদ মাঠে আসার আমন্ত্রন জানানো হয়েছে।

বয়োবৃদ্ধ প্রমিলা ফুটবলার অনঙ্গবালা ও নবারানী ত্রিপুরা জানান, এই বয়সে ফুটবল খেলে বাড়তি আনন্দ অনুভব করেছি। এমন একটি প্রাণবন্ত আয়োজনের জন্য সবার পক্ষ থেকে ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। তুমুল উত্তেজনাপূর্ণ এই খেলাটি ট্রাইব্রেকারে নিষ্পত্তি হয়। খেলাটি পরিচালনা করেন দীপংকর ত্রিপুরা।

Exit mobile version