পানছড়ি ইউপির উদ্যোগে সুপেয় পানি সরবরাহ ও শীতবস্ত্র বিতরণ

fec-image

পানছড়ি উপজেলার প্রত্যন্ত শনটিলায় সৌর বিদ্যুতায়নের মাধ্যমে মোটর দিয়ে সুপেয় পানীয় জলের সরবরাহ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এর উন্নয়নমূলক কর্মকান্ডের মুল রূপকার ছিলেন ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যার মো: নাজির হোসেন।

প্রত্যন্ত শনটিলার উঁচু-নিচু পাহাড়ের বুক চিরে পানীয় জল সরবরাহের প্রকল্পটি ছিলো এলজিএসপি-৩ এর বরাদ্দ থেকে। প্রায় পাঁচ লক্ষাধিক টাকা ব্যায়ে নির্মিত বিশালাকার ট্যাংক থেকে গ্রামের পায় শতাধিক পরিবার পানীয় জলের সুবিধা ভোগ করবে। আরো একটি ট্যাংক নির্মানের ঘোষণা দিয়ে গ্রামবাসীর বাহবা কুড়িয়েছেন ৩নং পানছড়ি ইউপির সফল জনপ্রতিনিধি নাজির হোসেন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় সৌর বিদ্যুতায়নের মাধ্যমে মোটর দিয়ে পানি সরবরাহ প্রকল্পটির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: সাব্বির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক বিজয় কুমার দেব, ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেন, ইউপি সচিব মো: নজরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মো: নাজমুল হোসেন।

উদ্বোধন শেষে ৩নং পানছড়ি ইউপির সৌজন্যে অর্ধশতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। গ্রামের বয়োবৃদ্ধ তোফায়েল, কাশেম, কালাম ও হোসেন মেম্বার বলেন, এই চেয়ারম্যানের হাত ধরে আমরা উন্নয়নের অনেক ছোঁয়া পেয়েছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =

আরও পড়ুন