পানছড়ি উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

fec-image

পানছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শনিবার (২৪ আগষ্ট) শনিবার অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে গোপন ব্যালেটের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। ভোটে ছাতা প্রতিক নিয়ে আব্দুল মোমিন সভাপতি ও ফুটবল প্রতীক নিয়ে বিজয় কুমার দেব সম্পাদক হন।

কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। অনুষ্ঠানের শুরুতে তিনি জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অধিবেশনের উদ্বোধন করেন। এ সময় তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান। এতে সভাপতিত্ব করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া।

বেলা তিনটা থেকে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। কলম প্রতীক নিয়ে মো: আলমগীর হোসেন, টিয়া পাখি নিয়ে মো: হারুর অর রশিদ ও টেবিল প্রতীক নিয়ে নজরুল ইসলাম মোমিন সাংগঠনিক সম্পাদক পদে জয়লাভ করে।

নির্বাচন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, কল্যাণ মিত্র বড়ূয়া, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আশুতোষ চাকমা, আঃ জব্বার, জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা প্রমুখ। সম্মেলন পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, তপন কান্তি বৈদ্য, মো: হোসেন (বড়) ও শাহজাহান কবির সাজু।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কাউন্সিল, কুজেন্দ্র লাল ত্রিপুরা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 1 =

আরও পড়ুন