পানছড়ি ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

“এসো মান সম্মত শিক্ষা গ্রহণ করি, আলোকিত সমাজ গড়ে তুলি” এ প্রতিপাদ্যর ব্যানারে দৃষ্টিনন্দন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে পানছড়ি ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।এ উপলক্ষ্যে সাজানো হয়েছিল নানান আয়োজন। যার মাঝে ছিল জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা, প্রদীপ প্রজ্জ্বলন, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 বৃহষ্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল দশটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ পানছড়ি আঞ্চলিক শাখার সভাপতি বাদশা কুমার ত্রিপুরা, প্রধান অতিথি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা ও পানছড়ি থানার ওসি মো. আনচারুল করিম। সকাল ১১টায় সংগঠনের কার্যালয়ে উপস্থিত শিক্ষার্থী ও অতিথিদের করতালির মাধ্যমে কেক কাটা হয়। প্রদীপ প্রজ্জ্বলনের পর পরই শুরু হয় আলোচনা সভা।

ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক তমল বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম পানছড়ি উপজেলা শাখার সভাপতি রুকেন ত্রিপুরার সভাপতিত্বে আলোচনায় দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিরা। আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ পানছড়ি আঞ্চলিক শাখার সাবেক সভাপতি মুনিন্দ্র লাল ত্রিপুরা ও পানছড়ি সরকারী কলেজের ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি অমর বিকাশ ত্রিপুরা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন