পানছড়ি থানা পুলিশের “ওসি কাপ ব্যাডমিন্টনের” ফাইনাল অনুষ্ঠিত

fec-image

২০২১ সালকে বিদায় ও ২০২২ সালকে দারুণ উপভোগের মাধ্যমে বরণ করেছে পানছড়ি থানা পুলিশ। আর এই আয়োজনের মুল কারিগর ছিল পানছড়ি থানার ওসি মো. আনচারুল করিম। তাঁর এই আয়োজনটি ছিল নজরকাড়া। ছোট্ট শিশু আদিয়ানের টানা লটারীর মাধ্যমে পানছড়ি থানা পুলিশের আটটি দল অংশ নেয় “ওসি কাপ ব্যাডমিন্টনে”।

পানছড়ির ছড়া আর টিলার নাম দিয়ে সাজানো হয় দলগুলোকে। গ্রুপ এ তে মরাটিলা, শনটিলা, তেতুঁলটিলা, টিএন্ডটি টিলা ও গ্রুপ বি’তে রাঙাপানিছড়া, গোলকপ্রতিমাছড়া, কুড়াদিয়াছড়া ও দুদুকছড়া। খেলায় নিরেপেক্ষতার জন্য আনা হয় অভিজ্ঞ রেফারি।

গতকাল শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা থেকে শুরু হওয়া খেলার মূল আকর্ষণ ছিল উপস্থিত পুলিশ দর্শকদের করতালি। বাড়িতে ফেলে মা-বাবা ও আত্মীয় স্বজনদের যেন ক্ষনিকের জন্য ভুলেই গিয়েছিল সবাই। সবার মুখে একটাই কথা ওসি স্যারের এই আয়োজনটি ছিল সবার চাকুরী জীবনের সেরা মুহুর্ত।

পানছড়ি থানা পুলিশ ব্যাডমিন্টন মাঠে স্বপ্নের ফাইনালে লড়াই করে ওসি আনচারুল করিমের দল রাঙাপানিছড়া ও এসআই মুহিউদ্দিনের শনটিলা। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনালের প্রথমটাতেই হোচট খায় রাঙাপানিছড়া। অবশেষে গর্জে উঠা বাঘের মতো দ্বীতিয় ও তৃতীয় খেলায় স্বল্প ব্যবধানে জিতে চ্যাম্পিয়ন হয় ওসি আনচারুলের দল। ওসি তদন্ত মো. কামরুজ্জামান, এসআই অনিক দে, মো. মুহিউদ্দিন, নয়ন চন্দ্র আচার্য্য, মো. নাজমুল হুসাইন, এএসআই আবদল্লা আল মামুন, তানভীর হোসেন, মো. আসাদুজ্জামান, মো. আনোয়ার হোসেন, মঞ্জুরুল, মো. ফারুক হোসেনের উপস্থিতিতে অংশ নেয়া সকল খেলোয়াড় ও চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

খেলা শেষে ওসি আনচারুল করিম জানান, এই খেলার মাধ্যমেই আমি আমার সহকর্মীদের নিয়ে একটা প্রাণবন্ত সময় পার করেছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − nine =

আরও পড়ুন