পানছড়ি লোগাং জোন কর্তৃক ঢেউটিন, সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদান

fec-image

সেলাই জানা মহিলাদের সেলাই মেশিন, উন্নতর চিকিৎসার জন্য নগদ অর্থ ও গৃহ নির্মানের জন্য ঢেউটিন প্রদান করেছে ৩ বিজিবি লোগাং জোন পানছড়ি।

বৃহষ্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর ১২টায় ৩ বিজিবি সদর দপ্তরে এসব সামগ্রী বিতরণ করেন লোগাং জোন অধিনায়ক লে: কর্নেল রুবায়েত আলম। এ সময় তিনি বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে কর্মহীন দরিদ্র পরিবারগুলোকে লোগাং জোনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হচ্ছে। ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা প্রদান অব্যাহত।

তিনি আরও বলেন, এলাকার সকল সম্প্রদায়ের জনসাধারণের মধ্যে সহবস্থান নিশ্চিতের মাধ্যমে এলাকার শান্তি-সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে লোগাং নিরলস কাজ করে যাচ্ছে। তিনি সবাইকে সামাজিক দুরত্ব নিশ্চিতের পাশাপাশি মাস্ক পরিধান করার অনুপ্রেরণা দিয়ে মাস্ক বিতরণ করেন।

পানছড়ি ব্রীকফিল্ড এলাকার ছকিনা, মধ্যনগরের হনুফা, মোল্লাপাড়ার বজলুর রহমান জানান, ৩ বিজিবি থেকে সহযোগিতা পেয়ে আমরা খুব খুশী। নানান সামাজিক ও উন্নয়নমুলক কর্মকান্ড দিয়ে এরি মাঝে এলাকার সকল সম্প্রদায়ের মানুষের মনের কঠোরে স্থান করে নিয়েছে ৩ বিজিবি। যার মাঝে সেলাই মেশিন, ভ্যান গাড়ী, ঢেউটিন, বই, ক্রীড়া সামগ্রী, শীতবস্ত্র, কোমলমতি শিক্ষার্থীদের জন্য বিদ্যালয়ের সামনে যাত্রী চাউনি নির্মান ও চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান ছিল উল্লেখযোগ্য।

উল্লেখ্য ৩ বিজিবি লোগাং জোন সদর দপ্তরটি পানছড়ির একটি দৃষ্টিনন্দন এলাকা। যেখানে রয়েছে হাজার হাজার পানকৌড়ি ও সাদা বকের অভয়ারণ্য। তাছাড়া থোকায় থোকায় ফোটে থাকা নানান জাতের বাহারী ফুলগুলো যেমন নজরকাড়া তেমনি পাখিদের কলকাকলি ও সন্ধ্যালগ্নে ঝাঁকে ঝাঁকে আপনালয়ে ফিরে আসার দৃশ্য সবার চোখ জুড়িয়ে দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন