পার্বত্যমন্ত্রীর আগমন উপলক্ষে নতুন সাজে বাইশারীর আলিক্ষ্যং

fec-image

পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আলিক্ষ্যং এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির আগমন উপলক্ষে নতুন সাজে সাজানো হচ্ছে। নেতাকর্মীদের মাঝে দেখা যাচ্ছে আনন্দ উচ্ছাস। তৈরি করা হচ্ছে বিভিন্ন ধরনের তোরণ। প্রস্তুত করা হচ্ছে মাঠ। সাজানো হচ্ছে রাস্তাঘাট। আগাম প্রস্তুতি নিতে নেতা কর্মীরা ব্যানার-ফেস্টুন লাগিয়ে সাজাচ্ছেন। সব মিলিয়ে বর্তমান সাজ সাজ রব।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টার দিকে বান্দরবান থেকে গাড়িযোগে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর একান্ত সহকারী সচিব সাদেক হোসেন চৌধুরী।

সরেজমিনে দেখা যায়, মন্ত্রীর আগমনে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. আলম কোম্পানি, নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মাস্টার কামাল হোসাইন, সাধারণ সম্পাদক বাবু মংথোয়াইলা মারমা, সাংগঠনিক সম্পাদক ছালেহ নুর করিম (রিপন)সহ আওয়ামী লীগ, যুবলীগের নেতা কর্মীরা মাঠে কাজ তদারকি নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি বলেন, মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে তিনি খুশি মনে কাজ করে যাচ্ছেন। মন্ত্রী মহোদয় আগমনে তিনি ও এলাকাবাসী খুশি।

মো. আলম কোম্পানি আরও বলেন, পার্বত্যমন্ত্রী মহোদয় বাইশারীকে আন্তরিক ভালোবাসার ফসল হিসেবে শত শত কোটি টাকার উন্ময়নমূলক কাজ হয়েছে এবং প্রায় ৩৭ কোটি টাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনসহ শীতবস্ত্র, সৌর বিদ্যুৎ বিতরণ করা হবে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মাস্টার কামাল হোসাইন জানান, মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে আমরা প্রস্তুত। মন্ত্রী মহোদয় বাইশারীতে আগমন করে আলিক্ষ্যং মাঠে ও বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় বক্তব্য রাখবেন।

তিনি আরো জানান, মন্ত্রী মহোদয় আগমন উপলক্ষে নেতা কর্মীদের মাঝে আনন্দ উচ্ছাস বয়ে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যমন্ত্রী, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন