পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার মত বিনিময় সভা ও সদস্য সংগ্রহ অভিযান

fec-image

রাঙামাটি শহরের অস্থায়ী অফিসে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার এক মত বিনিময় সভা ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বুধবার (১৭ জুন) বিকাল ৫টায় অত্র মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি মো. আলকাছ আল মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আলমগীর কবির, সহ-সভাপতি মো. সাব্বির আহম্মেদ, যুগ্ম সম্পাদক মো. মাসুম রানা, আবু বক্কর সিদ্দিক।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মো. সাহজাহান, অর্থ সম্পাদক মো. সোলায়মান, ছাত্রনেতা শাহাদাত ফরাজি সাকিব, মো. আসাদুল্লাহ্সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলকাছ আল মামুন ভূইয়া বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পাহাড়ের মানুষের আস্থার একটি সংগঠন, এই সংগঠন সকলের অধিকার আদায়ে কাজ করবে, নির্যাতিত নিপীড়িত সকল জনগোষ্ঠীর পাশে দাঁড়াবে।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনের মাধ্যমে রাঙামাটিতে সংগঠনের কার্যক্রম গতিশীল হবে।

সংগঠনের মহাসচিব আলমগীর কবির(সাবেক মেয়র, বাঘাইছড়ি) বলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ একটি সেবা মূলক সংগঠন, এই সংগঠনের কার্যক্রম পাহাড়ের আনাচে কানাচে ছড়িয়ে পড়বে। এই সংগঠনের মাধ্যমেই পাহাড়ে আলো আসবে, পাহাড়ে শান্তির সু-বাতাস বইবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন