পার্বত্য জেলা পরিষদগুলো আরও গ্রহণযোগ্য করতে হবে: পার্বত্যমন্ত্রী

fec-image

পার্বত্য অঞ্চলের মানুষের কাছে পার্বত্য জেলা পরিষদ গুলো যাতে আরও গ্রহণযোগ্য হয় তার জন্য পরিষদের চেয়ারম্যানদেরকে নির্দেশনা প্রদান করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এমপি। তিনি বলেন, জেলা পরিষদ গুলোকে জনমুখী করতে হবে। পরিষদ গুলো সকলের কাছে যাতে একটি জবাবদিহিমুলক একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হয় তার জন্য কাজ করার আহ্বান জানান।

সোমবার (২১ ডিসেম্বর) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে তিন পার্বত্য জেলার চেয়ারম্যানরা পার্বত্য মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা প্রদানকালে পার্বত্যমন্ত্রী এ কথা বলেন।

এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদের নবাগত চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদের নবাগত চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, বান্দরবান পার্বত্য জেলার ৪ বারের মতো মনোনীত চেয়ারম্যান ক্য শৈ হ্লা সহ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় তিন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানদ্বয় পার্বত্য মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, পাহাড়ের উন্নয়নে সব সময় প্রধানমন্ত্রী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রীর নির্দেশনা মতো কাজ করা হবে। এই পরিষদ গুলোকে যাতে আরও বেশি জনমুখী হয় তার দিকে পরিষদের নজর থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য জেলা পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন