পালংখালী ইউনিয়ন পরিষদের মাস্ক ও সাবান বিতরণ:কাল কীটনাশক ছিটানো হবে

fec-image

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদের পক্ষ হতে সবাইকে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) বিকেল ৩ টার দিকে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী, ইউপি সচিব আবু সুফিয়ান, প্যানেল চেয়ারম্যান মোজাফফর আহমদ (সও), আলমগীর ফরহাদ মানিক, তারুণ্যের বাতিঘর-থাইংখালী’র সভাপতি নোমান খানসহ আরো অনেকেই।

পরবর্তীতে মাস্ক ও সাবান বিতরণ শেষ হলে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আমিমুল এহসান খান করোনাভাইরাসের সতকর্তায় উপজেলা প্রশাসন উখিয়া ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উখিয়া উপজেলার নির্দেশনায় থাইংখালী বাজারে ১টি হ্যান্ড ওয়াশ পয়েন্ট স্থাপন করেছে এবং জনসম্মুখে তাৎক্ষণিকভাবে হাত ধোঁয়ার সঠিক পদ্ধতি ও ব্যবহার শিখিয়ে দিয়েছে।

এছাড়া ইউনিয়নের পালংখালী বাজারে ১টি ও আঞ্জুমান পাড়ায় ১টি করে মোট ২টি হ্যান্ড ওয়াশ পয়েন্ট স্থাপন করার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম দেন তিনি।

এসময় সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আমিমুল এহসান খান ও পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী থাইংখালী বাজারের বিভিন্ন অপরিষ্কার স্থানে জীবণুনাশক স্প্রে করেন।

পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী বলেন, আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ হতে পুরো ইউনিয়নবাসীর ঘরে ঘরে গিয়ে করোনা’র সচেতনতায় ও বিস্তার রোধে শনিবার (২৮ মার্চ) সকাল ৮টা থেকে স্প্রে ছিটানোর উদ্যোগ হাতে নিয়েছি। ইতোমধ্যে কার্যক্রমটি সফল করার জন্য যা যা প্রয়োজন সব প্রস্তুত রেখেছি।

একজন গ্রাম পুলিশের সাথে কয়েকজন স্প্রে ছিটানোর লোক দিয়েছি যাতে স্বল্প সময়ে সবার বাড়িতে স্প্রে ছিটানো সম্ভব হয়। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, পালংখালী, সাবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =

আরও পড়ুন