পাহাড়ের সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনের আহ্বান দীপংকর তালুকদার এমপি’র

fec-image

রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলো পার্বত্য অঞ্চলে আওয়ামী লীগের রাজনীতি ধ্বংস করার জন্য দলের নেতা-কর্মীদের বাছাই করে হত্যা করছে। এ সকল অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

বুধবার (২৩ অক্টোবর) রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আঞ্চলিক সংগঠন কর্তৃক পাহাড়ের সাধারণ জনগন ও নেতা-কর্মীদের হুমকি দেওয়া হয়। আওয়ামী লীগ থেকে পদত্যাগ করার জন্য। আওয়ামী লীগের রাজনীতি করা যাবে না। কিন্তু আওয়ামী লীগকে পার্বত্য অঞ্চলের জনগণ ভালোবাসে। তাই পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলোর মৃত্যুর হুমকি উপেক্ষা করে আওয়ামী লীগকে সমর্থন দিয়ে আসছে।

এই জন্য পার্বত্য অঞ্চলের জনগণকে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পার্বত্য অঞ্চলের অস্ত্রধারী সন্ত্রাসী-চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলার জন্য নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

বিলাইছড়ি উপজেলার ভারপ্রাপ্ত সম্পাদক অংচাখই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের সহসভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতাব্বর, যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা ক্যারল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক চিত্তরঞ্জন দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য বাদল কান্তি দে, সদস্য সাখাওয়াত হোসেন রুবেল, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুকুমার চক্রবর্তী, দপ্তর সম্পাদক প্রদীপ দাশসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে নেতা-কর্মীদের নিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন দীপংকর তালুকদার

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, দীপংকর তালুকদার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 16 =

আরও পড়ুন