পাহাড়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজদের কারণে সরকার উন্নয়নের দিকে অগ্রসর হতে পারছেনা: দীপংকর

fec-image

খাদ্যমন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ২৯৯ আসনের সংসদ দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজদের কারণে সরকার উন্নয়নের দিকে অগ্রসর হতে পারছেনা।

৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুর ১২টায় রাজস্থলী উপজেলা আওয়ামী লীগ শাখার উদ্যোগে রাঙ্গামাটি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, পার্বত্য অঞ্চলে ইতিপূর্বে কোন সরকার উন্নয়নের জন্য হাত বাড়ায়নি। বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে রাস্তা-ঘাট, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান স্কুল, কলেজের কাজ করেছেন।

দীপংকর বলেন,  রাজস্থলী উপজেলায় পাহাড়ি-বাঙ্গালী সকলে মিলে সম্প্রীতির বন্ধন দিয়ে বসবাস করে আসছে। ইতিপূর্বে রাজস্থলীতে ২টি কলেজকে জাতীয়করণ করেছে এ সরকার। সরকারের উন্নয়নগুলো তরান্বিত করে এলাকায় সকলে মিলে মিশে থাকার আহ্বান জানান।

রাজস্থলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমার সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাজস্থলী উপজেলা পরিষদের তথা আওয়ামী লীগ সভাপতি উবাচ মারমা

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বরসহ নবনিযুক্ত জেলা পরিষদের সদস্যগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − six =

আরও পড়ুন