parbattanews

‘পাহাড়ে শান্তি-শৃঙ্খলা নষ্টকারীদের ছাড় দেওয়া হবে না’

পাহাড়ে শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তায় নিয়োজিত সেনাবাহিনীর ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোন সদরে মাসিক মতবিনিময় সভা ও ৫০ বছর পূর্তি উপলক্ষে বিশেষ প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। এসময় প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন বলেন, পাহাড়ে শান্তি-শৃঙ্খলা নষ্টকারীদের ছাড় দেওয়া হবেনা।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে জোন সদরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন। মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সেক্টর কমান্ডার খাগড়াছড়ি, সেক্টর কমান্ডার গুইমারা, ভারপ্রাপ্ত কর্মকর্তা গুইমারা থানা, উপজেলা চেয়ারম্যান মানিকছড়িসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন বলেন, আমরা বিগত বছরেই স্বাধীনতার ৫০ তম বছরে পর্দাপণ করেছি। আজ স্বাধীনতার যুদ্ধে সক্রিয় অংশ্রগ্রহণকারী ইউনিট হিসাবে ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ৫০ বছর অতিক্রম করেছে যা সেনাবাহিনীর জন্য একটি মাইলফলক। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে তৎকালীন সেনাবাহিনীর যে কয়টি ইউনিট যুদ্ধে অংশগ্রহণ করেছে ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি তার অন্যতম।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি কেক কেটে ও প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত করেন।

Exit mobile version