পাহাড়ে সকল কষ্ট নিরসনে কাজ করছে সেনাবাহিনী- ব্রিগেডিয়ার জেনারেল কামরুজ্জামান

20160127_102053

মানিকছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ের জনগনের সকল কষ্ট নিরসনে নিরলশভাবে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে বলে মন্তব্য করেছেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, এনডিসি, পিএসসি-জি

বুধবার সকাল ১০টায় মানিকছড়ি রানী নীহা দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সিন্দুকছড়ি জোনের আয়োজনে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

বিতরণ অনুষ্ঠানে ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে সকাল থেকে জোনের আওতাধীন গুইমারা, রামগড় ও মানিকছড়ির প্রতিটি গ্রাম থেকে সহস্রাধিক অসহায় দুস্থদের বাছাই করে সেনাবাহিনীর নিজস্ব পরিবহনের মাধ্যমে নিয়ে আসা হয় মানিকছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে।

কম্বল বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান, এনডিসি, পিএসসি-জি আরো বলেন, পার্বত্য অঞ্চলের প্রতিটি মানুষের সেবা নিশ্চিত করতে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। শীতে কষ্ট পাওয়া দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ সেবামূলক কাজের একটি অংশ। কম্বল বিতরণকালে তিনি সকলের সুস্থতা কামনা করেন ও নিজের জন্য দোয়া চান।

এরপর অত্যন্ত সৃশৃংখলভাবে অপেক্ষমান সহস্রাধিক অসহায় দুস্থদের মাঝে একটি কম্বল ও একটি শীতের টুপি বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল গোলাম ফজরে রাব্বি, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার, মানিকছড়ি থানার ওসি মো. শফিকুল ইসলাম, মানিকছড়ি সাব জোন কমান্ডার মেজর ইশতিয়াক, বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 1 =

আরও পড়ুন