‘পাহাড়ে সকল সম্প্রদায়ের মানুষ স্বাচ্ছন্দে ধর্মীয় চর্চা করতে পারছে’

fec-image

পার্বত্য অঞ্চলের সকল সম্প্রদায়ের মানুষ যাতে ধর্মীয় চর্চা করতে পারে তার জন্য বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, সকল সুযোগ সুবিধা সৃষ্টি করে দিয়েছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, এ সরকারের আমলে পার্বত্য অঞ্চলের প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানে শান্তিতে ধর্ম চর্চা ও পালন করতে পারছে। কোন ধর্মীয় প্রতিষ্ঠান আজ উন্নয়ন ছাড়া নেই। সকল প্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ উন্নয়নের কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাধারণ মানুষ এগিয়ে আসছে বলেও তিনি মন্তব্য করেন ।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাজস্থলী উপজেলার হাজী পাড়া গ্রামে বিশ লক্ষ টাকার বরাদ্দ উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত জামে মসজিদ উদ্বোধনকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি দীপংকর তালুকদার এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, নির্বাহী অফিসার শেখ ছাদেক, রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন (রোমান)সহ আরও অনেকে। উদ্বোধনের পূর্বে রাজস্থলী বাজারের সেট নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন