কাপ্তাইয়ের সাক্রাছড়ি উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান

পাহাড়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে শান্তি ফিরিয়ে আনতে হবে-দীপংকর তালুকদার

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা সাক্রাছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির আয়োজনে খাদ্য মন্ত্রণালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক গত সেপ্টেম্বর মাসে এ স্কুলটি এমপিওভুক্ত হওয়ায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি দীপংকর তালুকদার বলেন, একজন ভালো মানুষ এবং একটি ভালো চাকরির জন্য শিক্ষার কোন বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আন্তরিকতায় দুর্গম এলাকায় অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। শেখ হাসিনার নেতৃত্বে তিন পার্বত্য জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি আরোও বলেন, পাহাড়ে অবৈধ সন্ত্রাসীরা এখনো সন্ত্রাসী কার্যক্রম করছে। এই অবৈধ অস্ত্রধারী এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে এ অঞ্চলে শান্তি ফিরে আনতে হবে।

সাক্রাছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় স্বাতগ বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আশুতোষ তঞ্চঙ্গ্যা।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জসিম উদ্দিন, রাঙামাটি জেলা পরিষদ এর সাবেক সদস্য সান্তনা চাকমা, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, একাডেমির সুপারভাইজার সোশেল চাকমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. হানিফ, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুণ তালুকদার, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজন তঞ্চঙ্গ্যা ধনা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি দে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযান, দীপংকর তালুকদার, পাহাড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন