parbattanews

‘পাহাড়ে সন্ত্রাসী কার্যক্রম বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করা হবে’

আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, অবৈধ অস্ত্র উদ্ধার এবং পাহাড়ে সন্ত্রাসী কার্যক্রম বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করা হবে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনব্যাপী রাঙামাটি জেলা পরিষদের এনেক্স ভবনে অনুষ্ঠিত জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কেন্ত্রীয় এ নেতা আরও বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। তার নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধির অঞ্চলে পরিণত হচ্ছে।

তিনি বলেন, শেখ হাসিনা আমাদের অভিভাবক, শেষ ঠিকানা। তার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে। যুবলীগ নতুন কমিটির মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব বাছাই করছে এবং তাদের মূল্যায়ন করবে।

বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ।
জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় কেন্দ্রীয় যুবলীগ নেতা মীর মো. মহিউদ্দিনসহ সংগঠনটির কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দরা বর্ধিত সভায় অংশ নেন।

জেলা যুবলীগের পক্ষ থেকে জানানো হয়েছে-সাংগঠনিক গতিশীলতা এবং দলকে চাঙ্গা করতে যুবলীগের নেতা-কর্মীদের নিয়ে মূলত এমন সভার আয়োজন করা হয়েছে।

Exit mobile version