পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই মামলায় তিন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ

fec-image

কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ায় বসতবাড়িতে ঢুকে নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় গ্রেফতারকৃত তিন পুলিশ সদস্য উপপরিদর্শক (এসআই) নুর-ই খোদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

পুলিশ হেডকোয়ার্টার্স এর গঠিত তদন্ত কমিটি বুধবার (৩ মার্চ) দুপুরে কক্সবাজার সদর মডেল থানায় তাদের জিজ্ঞাসাবাদ করে। এসময় মামলার বাদি রোজিনা খাতুনসহ আরও কয়েকজনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। থানার ওসি (অপারেশন) সেলিম উদ্দীন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের নেতৃত্বে একটি তদন্ত গঠন করে পুলিশ হেড কোয়াটার্স। বুধবার দুপুরে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার সাইদুর রহমানের নেতৃত্ব এ কমিটি কক্সবাজার মডেল থানায় আসেন। রিমান্ডে থাকা তিন পুলিশ সদস্য শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নুর-ই খোদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লাকে তারা জিজ্ঞাসাবাদ করেন। একই সঙ্গে ভুক্তভোগী রোজিনা খাতুন ও কয়েকজন সাক্ষীর সঙ্গেও কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা।

উল্লেখ্য, সোমবার রাতে শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন বাদী হয়ে ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেন। এরপর তিন পুলিশ সদস্যকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয় । পরে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন