পুরস্কার বিতরণীর মাধ্যমে পানছড়ির পুষ্টি সপ্তাহের সমাপ্তি

fec-image

স্বাস্থ্যবিধি মেনে নানা আয়োজনে পানছড়িতে শেষ হয়েছে জাতীয় পুষ্টি সপ্তাহ। ২৯ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টা থেকে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আলোচনা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এর সমাপ্তি ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে এর সার্বিক সহযোগিতা দিয়েছে লীন প্রকল্প। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমার সঞ্চালিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

বক্তারা পুষ্টি সচেতনতার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে মাস্ক ব্যবহারের আহবান জানান। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, পুষ্টি সপ্তাহে ধর্মীয় প্রতিষ্ঠানে পুষ্টি বার্তা পৌঁছানো, মা-শিশু, কিশোরী ও গর্ভবতীদের চেকআপ, খাবার বিতরণ, মুক্তিযোদ্ধা ও ষাটোর্ধ্বদের চেকআপ, এলাকার দু:স্থ অসহায় বয়োবৃদ্ধ রিকসা চালকদের মাঝে ত্রাণ বিতরণ, স্বাস্থ্য বিভাগের কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি ও লীন প্রকল্পের নারী পরিচালিত ব্যবসা কেন্দ্রের সদস্যদের পুরস্কৃত করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন লীন প্রকল্পের উপজেলা কো-অডিনেটর ডরোথী চাকমা ও পানছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান অলি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, পুরস্কার, পুষ্টি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 18 =

আরও পড়ুন