পুলিশকে হামলা করে হাতকড়াসহ আসামি ছিনতাইয়ের ঘটনায় আটক ১৫

fec-image

কক্সবাজারের টেকনাফে পুলিশের উপর হামলা চালিয়ে মাদক ও অস্ত্র মামলার আসামি মোহাম্মদ হাবিবকে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নিয়ে নেওয়ার ঘটনায় স্থানীয় ইউপি সদস্য সৈয়দুল ইসলাম ও ৬ জন নারীসহ ১৫ জনকে আটক করেছে পুলিশা।

বৃহস্পতিবার ভোর রাত থেকে দিনব্যাপী টেকনাফ সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ১৫ জনকে আটক করা হলেও ছিনিয়ে নেওয়া আসামি হাবিবুর রহমান প্রকাশ মগুকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

ওসি মো. হাফিজুর রহমান জানান, গতকাল ৪ আগস্ট (বুধবার) দুপুরের দিকে সদর ইউনিয়নের হাবিব পাড়া থেকে মাদক, অস্ত্র মামলাসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. হাবিবুর রহমান হাবিব প্রকাশ (মগু)কে আটক করে থানায় নিয়ে আসার সময় পুলিশকে হামলা করে হাতকড়া পড়া অবস্থায় আসামি ছিনে নেয়। তাদের হামলায় তিন পুলশ সদস্য আহত হন। সদরের ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য সৈয়দুল ইসলামের নেতৃত্বে এ হামলা চালানো হয়।

তিনি আরও জানান, সংঘটিত ঘটনায় আহত এসআই সাইফুল ইসলাম (রাফি) বাদি হয়ে ৪৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। এরই প্রেক্ষিতে এলাকায় সাঁড়াশী অভিযান পরিচালনা করে ১৫ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি মূল আসামিসহ অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কক্সবাজার জেলা পুলিশ সুপার এসপি মো. হাসানুজ্জামান বলেন, আসামি মগুকে আটক করে থানায় নেওয়ার পথে পুলিশকে হামলা চালায়। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন