parbattanews

কাপ্তাই পুলিশ সার্কেলের মৃত্যু

 

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই এএসপি পুলিশ সুপার আসলাম ইকবাল(৫৩) হঠাৎ বুকে ব্যথাজনিত কারণে শনিবার দুপুর ২টায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তার গ্রামের বাড়ি শেরপুর জেলার ললিতা উপজেলায়। পিতা, মৃত আলহাজ্ব আব্দুল আলী।

কাপ্তাই থানা পুলিশ সূত্রে জানাযায়, সকালে তিনি নিজেই চন্দঘোনা মিশন হাসপাতালে হেঁটে যায় এবং শরীরের পরীক্ষা নিরিক্ষা করে। হঠাৎ করে বুকের ব্যথাজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে দ্রুত চটগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি ছিলেন অত্যন্ত হাস্যউজ্জ্বল, সৎ ও কর্মঠো ব্যক্তি।

তিনি জীবনের শেষ দিন পর্যন্ত অফিসের কার্যক্রম করে যান এবং অফিসের সকল সদস্যদের দিক নির্দেশনা দেন। গত শুক্রবার রাতে কাপ্তাইয়ে একটি খুন হলে তিনি সেখানে গিয়ে থানা পুলিশের সকলকে দিক নির্দেশনা প্রদান করেন বলেও থানা সূত্রে জানাযায়।

আসলাম ইকবাল কাপ্তাইয়ে ২১জুন ২০১৬ সালে এএসপি সার্কেল হিসাবে যোগদান করে। মরহুমের মৃত্যুতে রাঙ্গামাটি, কাপ্তাই পুলিশ ও উপজেলা প্রশাসনের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

মরহুমের নামাযে জানাযা চট্রগ্রাম দামপাড়া পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়। পরে তার গ্রামের বাড়ি আমপাড়া, উপজেলা ললিতা জেলা শেরপুরে নেওয়া হয়।

কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মদ নূর বলেন, তিনি দীর্ঘ  দিন ডায়াবেটিস, নিউমোনিয়ায় ভুগছিলেন।

Exit mobile version