পেকুয়ায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

fec-image

কক্সবাজারের পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গির আলম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৩ টায় পেকুয়া শহিদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ মাঠে বাশঁখালী ফুটবল একাডেমি বনাম ডুলহাজারা ক্রীড়া সংসদের মধ্যে মুখোমুখি হয়।

প্রথমার্ধের খেলায় উভয় পক্ষের খেলোয়াড়রা খেলার নৈপুণ্যে দেখিয়ে কোন দল তাদের কাঙ্ক্ষিত গোল করতে পারেনি। কিন্তু উভয়ের খেলা উপভোগ করতে পুরো মাঠ টানটান উত্তেজনা করে দর্শকরা। খেলার পুরো মাঠ দর্শকের ভরপুর হয়ে যায়।

দ্বিতীয়র্ধের খেলা শুরু থেকে আক্রমণ পালটা আক্রমণের মধ্যে দিয়ে তাদের সেই কাঙ্ক্ষিত গোল করতে পারেনি উভয় দল। খেলার নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় খেলা ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে বাশঁখালী ফুটবল একাডেমি ২ ডুলহাজারা ক্রীড়া সংসদ ৩ গোলে বাশঁখালী ফুটবল একাডেমিকে পরাজিত করে চকরিয়া উপজেলার ডুলহাজারা ক্রীড়া সংসদ চ্যাম্পিয়নশীপ অর্জন করেন।

উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী এমপি।

এতে উদ্বোধক ছিলেন কক্সবাজার-১(চকরিয়া- পেকুয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম বীরবিক্রম এমপি,

বিশেষ অতিথি ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গির আলম, রাজাখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম সিকদার বাবুল, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরী, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শাহাদাত হোসেন, সচিব সাংবাদিক ফারুকসহ বিভিন্ন পেশাজীবীগণ।

এসময় প্রধান অতিথি প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াবান্ধব সরকার। বিএনপি সরকার আমলে ক্রীড়াকে অনেক পিছিয়ে নিয়ে গিয়েছিল এবং শিক্ষার্থীদের হাতে কলম ও খাতার পরিবর্তে অস্ত্র তুলে দিয়েছিল আ.লীগ সরকার রাষ্ট্র ক্ষমতা এসে বর্তমানে শিক্ষার্থী ও যুবসমাজকে ঐক্য করতে ওই অস্ত্র ও মাদকের পরিবর্তে বেট, ফুটবল তুলে ধ্বংসের হাত থেকে বাঁচিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন