পেকুয়ার নতুন ইউএনও পূর্বিতা চাকমা যোগদান

fec-image

কক্সবাজারের পেকুয়ার নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে পূর্বিতা চাকমা যোগদান করেছেন। ২৩ সেপ্টেম্বর সকাল ১০টায় তিনি পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে যোগদান করে সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। পরে উপজেলার ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমাকে ফুল দিয়ে বরণ করা হয়।

এ সময় নবাগত ইউএনও উপস্থিত চেয়ারম্যানদের উদ্দেশ্য বলেন, আপনাদের সার্বিক সহযোগিতা আমার একান্ত কাম্য। আপনাদের মাধ্যমে এলাকার যাবতীয় সমস্যা সমাধানে আমি বদ্ধ পরিকর। আমার সাধ্যমত আমি চেষ্টা করবো আপনাদের পাশে থাকতে।

পরে সদ্যবিদায়ী ইউএনও মোতাছেম বিল্লাহকে ফুলের শুভেচ্ছা জানান উপজেলার ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

এ সময় বিদায়ী ইউএনও বলেন, আপনারা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। বিশেষ করে মহামারি করোনা ভাইরাস মোকাবেলা ও বন্যায় প্লাবিত এলাকায় ত্রাণ বিতরণে। এছাড়াও বিভিন্ন সার্বিক বিষয় নিয়েও আমাকে সহযোগিতা করেছেন বলে আমি আজ আপনাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। আমার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন বারবাকিয়া ইউপি চেয়ারম্যান বদিউল আলম, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী, রাজাখালী ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুর, টইটং ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, টইটং ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নব নির্বাচিত এমইউপি শাহাবুদ্দিন।

এদিকে গত ৩১ আগস্ট চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী কর্তৃক ৪৮২ নম্বর স্মারকে জারীকৃত এক প্রজ্ঞাপনে পূর্বিতা চাকমা সহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের একই পদমর্যাদার ৩ জন কর্মকর্তাকে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন উপজেলার ইউএনও হিসাবে পদায়ন করা হয়। নিয়োগ হওয়ার এক মাসের মাথায় যোগদান করেন পেকুয়ার নবগত ইউএনও পূর্বিতা চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 13 =

আরও পড়ুন