parbattanews

পেকুয়ায় অগ্নিকাণ্ডে তিন বসতবাড়ি পুড়ে ছাই

প্রতীকী ছবি

কক্সবাজারের পেকুয়ায় আগুনে পুড়ে তিন বসতবাড়ি ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ লক্ষাধিক টাকা হবে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের বাজারপাড়া এলাকায় এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ইউপির সাবেক সদস্য আজগর আলী, ফিরোজ আহমদ, স্থানীয় আতিকুর রহমাম জানায়, মৃত আবু তাহেরের পুত্র মো. হাসানের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এসময় আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। কয়েক মিনিটের মধ্যে তার ভাই আবু তৈয়ব ও পাশের বাড়ি মৃত, হাজী হোছন আলীর ছেলে শহিদুল ইসলামের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্ল্যাহ, পেকুয়া থানা পুলিশ অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন। তারা ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কম্বল ও শুকনো খাবার বিতরণ করেন। ক্ষতিগ্রস্ত পরিবারকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত শহিদুল ইসলামের ভাই ভুট্টো সাংবাদিকদের জানান, আমার ভাইপো কয়েকদিনের ভিতর বিদেশ যাওয়ার কথা ছিল। তার বাড়িতে রক্ষিত নগদ সাড়ে ৩ লক্ষ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া বিপুল পরিমান ধান পুড়ে গেছে। তিনি ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হবে বলে ধারণা করছেন। তিনি আরও জানান, অগ্নিকাণ্ডের খবর ফায়ার সার্ভিসকে জানানোর পরও তারা যথা সময়ে আসেনি। চোখের সামনে সবকিছু শেষ হয়ে গেছে।

Exit mobile version