parbattanews

পেকুয়ায় অপহৃত এক স্কুল ছাত্রী উদ্ধার, থানায় মামলা

41

এম.জুবাইদ, পেকুয়া:
পেকুয়া অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার করছে থানা পুলিশ। জানা যায় ২০ আগষ্ট সকালে গোপন সংবাদের ভিত্তিতে শীলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রাম পুলিশ নিয়ে কুতুবদিয়া এলাকা থেকে উদ্ধার করে থানায় সোর্পদ করে।

তথ্যসূত্রে জানা যায়, ১৮ আগষ্ট বারবাকিয়া হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ও শীলখালী ইউনিয়নের কাচারী মোরা এলাকার আব্দুল মালেকের মেয়ে শারমীন আক্তার (১৩) স্কুলে যাওয়ার পথে শীলখালী ইউনিয়নের লম্বাঘোনার পাড়া এলাকার আবুল কালামের পুত্র মো: ফোরকান গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। স্কুল ছুটির পর সে বাড়িতে না যাওয়ায় পরিবারের লোকজন তাহাকে খোঁজাখুজি শুরু করে।

সূত্রে জানায় শারমীন আক্তারের সাথে মো: ফোরকানের মধ্যে প্রেমের সর্ম্পক ছিল। তাদের মধ্যে ভুল বুঝাবুঝি হলে ফোরকান ক্ষিপ্ত হয়ে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।পরে ওই স্কুল ছাত্রীর পিতা আব্দুল মালেক বাদী হয়ে আবুল কালামের পুত্র মো: ফোরকান সহ আরো ৪ জন কে আসামী করে পেকুয়া থানায় মামলা দায়ের করে। যার নং ১৩।

এ ব্যাপারে পেকুয়া থানার এস আই আনোয়ার হোসেন জানান অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তদন্ত করে দূষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Exit mobile version