পেকুয়ায় আগ্নেয়াস্ত্রসহ এক যুবক আটক

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র (এলজি) ও দুই রাউন্ড কার্তুজসহ সালাহ উদ্দিন প্রকাশ কালু নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তবে তার পরিবারের দাবি নিরস্ত্রয় আটকের পর তাকে ফাঁসানো হয়েছে।

বুধবার (৬মার্চ) দিনগত রাত ১২টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের বেদেরবিল পাড়া এলাকার আয়েশা ছিদ্দিকা মহিলা মাদ্রাসার সামনে থেকে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) ইয়াকুবুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে। আটককৃত সালাহ উদ্দিন প্রকাশ কালু একই এলাকার মাহমুদুল হকের পুত্র।

আটক যুবককের চাচা মো. দিদার বলেন, বুধবার রাত ৯টার দিকে সালাহ উদ্দিনকে কোন কারণ ছাড়া ধরে নিয়ে যায় পুলিশ। পরে তাকে অস্ত্রসহ আটক দেখানো হয়েছে। মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আস্থাভাজন হিসেবে পরিচিত কালা মানিক নামের এক ব্যক্তির সাথে বাদানুবাদে জড়ানোর কারণে এমন ঘটনা ঘটিয়েছে চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম।

পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) ইয়াকুবুল ইসলাম ভূঁইয়া বলেন, অস্ত্র নিয়ে অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সালাহ উদ্দিন প্রকাশ কালুকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক (এলজি) ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এদিকে মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম বলেন, মগনামা থেকে পেকুয়া থানা পুলিশ অস্ত্রসহ এক যুবককে আটক করেছে বলে শুনেছি। তবে আমি বিস্তারিত কিছু জানিনা।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন