পেকুয়ায় মাদ্রাসাছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারে পেকুয়ার মগনামায় এক মাদ্রাসা ছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মাদ্রাসা ছাত্রী মগনামা ইউনিয়নের ফতেহ আলীমার পাড়া এলাকার জামাল উদ্দিন সাওদাগরের মেয়ে আয়েশা খানম (১৫)। সে মগনামা মাঝির পাড়া শাহ রশিদিয়া মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্রী।

শুক্রবার (২২ নভেম্বর) স্থানীয় সূত্রে খবর পেয়ে সকাল ৮টায় একটি বাড়ির পুকুর পাড় থেকে ওই ছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ। প্রেম সংঘঠিত কারণে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। তবে কে বা কারা হত্যা করেছে বিষয়টি নিশ্চত নয়।

নিহতের মা নাছিমা আক্তার জানায় আয়েশা মগনামা মাঝির পাড়া শাহ রশিদিয়া সিনিয়ার মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী। সে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় মাদ্রাসায় যাওয়ার জন্য বই খাতা নিয়ে বাড়ি থেকে বের হয়। মাদ্রাসা ছুটিরপর বাড়ি ফিরে আসেনি। আমাদের ধারনা ছিলো কোন এক বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়েছিলো। শুক্রবার সকালে বাড়ির কিছু দুরে বিসমিল্লাহ রোডের পার্শ্ববর্তী একটি বাড়ির পুকুর পাড়ে আমাদের মেয়ের লাশ শনাক্ত করে প্রতিবেশীরা খবর দেয়। গিয়ে দেখাযায় দুর্বৃত্তরা হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়।  মাদ্রাসা অধ্যক্ষ মোহাম্মদ নুর বলেন, ২১ শে নভেম্বর আয়েশা  ক্লাসে উপস্থিত ছিলো না।

পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে মগনামা ঘাটের আগে বিসমিল্লাহ সড়কের পাশে ঘটনাস্থলে যায়। পরে  মাদ্রাসা ছাত্রী  আয়েশার বস্তাবন্দি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। খুনিরা আয়েশার একটি কান কেটে ফেলে এবং দুইটি চোখ গুলিয়ে দিয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন