পেকুয়ায় চালকের গলায় ছরিকাঘাত করে মিনি টমটম ছিনতাই

fec-image

কক্সবাজারের পেকুয়ায় যাত্রীবেশে চালকের গলায় ছরিকাঘাত করে ব্যাটারী চালিত অটোরিক্সা (মিনি টমটম) ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সোমবার(১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার এ বি সি আঞ্চলিক মহাসড়কের সদর ইউনিয়নের নন্দির পাড়া নুন্ন্যামুন্না ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও আহত চালকের পরিবারসূত্রে জানা যায়, সদর ইউনিয়নের গোয়াখালী নুতুন টেকপাড়া এলাকার দিনমজুর সিরাজুল ইসলামের পুত্র জমির উদ্দিন(২৫) অভাব অনটনের কারণে শেষ সম্বল বিক্রয় করে এবং এনজিও থেকে কর্জ নিয়ে ১ লক্ষ ২০ হাজার টাকা দিয়ে একটি মিনি টমটম কিনে পরিবার খরচ নির্বাহ করে প্রতিদিন।

ঘটনার দিনও সে সকালে টাকা উর্পাজনের জন্য গাড়ি নিয়ে বের হয়ে যায়। ওনদিন রাত ৮টার দিকে পেকুয়া চৌমুহনী স্টেশন থেকে ৫ জন যাত্রী নিয়ে বাগগুজারা বাজারে যাচ্ছিল সে। নুন্ন্যামুন্না ব্রীজ পার হয়ে গাড়ীর চালককে গলায় ছুরি দিয়ে জবাই করে তাকে মাটিতে ফেলে দিয়ে মিনি টমটম গাড়ীটি ছিনতাই করে নিয়ে যায়। পরে অন্য গাড়ি আসলে তাকে দেখে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করে। অতি রক্তক্ষরণ হওয়ায় তাকে চমেকে প্রেরণ করে।

পরে খবর পেয়ে পেকুয়া থানার এস আই শফিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায় এবং গাড়ি উদ্ধারের জন্য সম্ভাব্য স্থানে অভিযান চালায়। এ রির্পোট রাত সাড়ে ১০টায় লেখা পর্যন্ত আহত গাড়ীর চালকের অবস্থার উন্নতি হয়নি এবং পেকুয়া থানার ওসির নেতৃত্বে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আযম ঘটনার সত্যতা জানিয়ে বলেন অভিযান চালানো হচ্ছে আমি নিজেই ঘটনাস্থলসহ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন