পেকুয়ায় ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবীতে অবস্থান কর্মসূচি পালন

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলার আওতাধীন পেকুয়া উপজেলা শাখার সদ্য ঘোষিত ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা তৃনমুল ছাত্রদলের ত্যাগী ও নির্যাতিত নেতৃবৃন্দরা।

সোমবার (৬ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করে। এসময়

উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শওকত হোসাইনের সভাপত্বিতে ও মগনামা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় এ অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। এ সময় বক্তারা দাবি করেন, সদ্য ঘোষিত পেকুয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটিতে ত্যাগী ও দুঃসময়ের হাল ধরা কর্মীদের বঞ্চিত করে টাকার বিনিময়ে অযোগ্যদের স্থান দেওয়া হয়েছে বলে দাবি করা হয়।

উল্লেখ্য যে, গত ১লা সেপ্টেম্বর এম. ফরহাদ হোসেনকে আহ্বায়ক ও মারুফুল ইসলামকে সদস্য সচিব করে কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন ও সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

এদিকে পেকুয়া উপজেলা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটিতে দুঃসময়ের কান্ডারী ও নির্যাতিত ত্যাগী নেতাদের বঞ্চিত করা হয়েছে বলে দাবী করেছে পেকুয়া উপজেলা ছাত্রদলের তৃণমূলের নেতা-কর্মীরা। অবিলম্বে ঘোষিত কমিটি বাতিল করে ত্যাগীদের অন্তর্ভুক্ত করার আহবান জানান উপস্থিত নেতাকর্মীরা।

পেকুয়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত হোসাইন বলেন, পেকুয়া উপজেলা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটিতে সিনিয়র,ত্যাগী ও কারা নির্যাতিত নেতাদের বাদ দিয়ে অযোগ্য, অশিক্ষিত এবং দলের দুঃসময়ের লাঠি চালান দিয়ে খুঁজে না পাওয়া ব্যক্তিদের নিয়ে একতরফা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটিতে সিনিয়র এবং যোগ্য নেতাকর্মীদের বঞ্চিত করা হয়েছে। অবিলম্বে এ একতরফা কমিটি বাতিল করে যোগ্যদের স্থান দিয়ে নতুন কমিটি ঘোষণার দাবিও জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মগনামা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, পেকুয়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শওকত হোসেন বিজয়,আবু হানিফ, আব্দুল আলিম, এম এ রহিম, শাহিন বিএমআই কলেজ সভাপতি সালমান শাকি সাধারন সম্পাদক জুনাইদ, উজানটিয়া ইউনিয়ন ছাত্রদলের সিঃ সহ-সভাপতি আলী আহসান মুজাহিদ,সদর ছাত্রদল নেতা সেলিম উদ্দিন, আরিফ, তারেক, বাবু, টৈটং ইউনিয়ন ছাত্রদল নেতা আরিফ খান জয়, আশফাক, সাদ্দাম রাজাখালী ইউনিয়ন ছাত্রদল আজাদুল ইসলাম,ছরওয়ার, নোমান, শীলখালী ইউনিয়ন ছাত্রদল নেতা কমল,  মো. আরফাত, ইয়াছিরসহ আরও অনেক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − three =

আরও পড়ুন