পেকুয়ায় দুই শিশুকে কুপিয়েছে মা

fec-image

কক্সবাজারের পেকুয়ায় সতিনের সাথে ঝসড়ার জের ধরে দুই শিশুকে কুপিয়ে হত্যাচেষ্টা করেছে এক মা। শনিবার (১১জানুয়ারি) দুপুর ২টায় পেকুয়া সদরের গোয়াখালী বটতলিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত চার বছর বয়সী আরিফা ও দেড় বছর বয়সী আসিফা একই এলাকার আরিফুল ইসলামের মেয়ে।  মায়ের নাম দিলোয়ারা বেগম।

স্থানীয় প্রতিবেশি গিয়াস উদ্দিন নামের একজন জানিয়েছেন, আরিফুল ইসলামের ১ম স্ত্রী দিলোয়ারা বেগম। তাদের ঘরে জন্ম নেয় গুরুতর আহত দুই শিশু। এরই মাঝে ২য় বিয়ে করে স্ত্রী নিয়ে চট্টগ্রামে চলে যায়। ২য় বিয়ে করায় স্বামী স্ত্রীর মাঝে প্রায় সময় মোঠোফোনে ঝগড়া হত। ইতোমধ্যে বানু নামের ২য় স্ত্রীকে গোঁয়াখালীর বাড়িতে নিয়ে আসেন। সতিনে সতিনে প্রায় সময় ঝগড়া হত। ঘটনার দিন দুপুরে তারা ঝগড়া করে। একপর্যায়ে দিলোয়ারা বেগম নিজ সন্তান আরিফা ও আসিফাকে ধারালো দা দিয়ে কুপাতে থাকে। এক সময় দুই শিশু মাঠিতে নিস্তেজ হয়ে পড়ে। পরে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসেন।  মাকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমও ডাঃ মুজিবুর রহমান বলেন, এরকম ঘটনা আমার ডাক্তারী জীবনে খুব কম দেখেছি। মা দূরের কথা শত্রুরাও এমনভাবে কাউকে কুপাতে দেখিনা। আরিফার গলা, কব্জিসহ ৪টি আর আসিফার গলা, হাতসহ ৪টি কোপ রয়েছে। তার ক্ষত খুব মারাত্বক। তাদের জরুরীভাবে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, মর্মান্তিক ঘটনা। আটক করা হয়েছে মা দিলোয়ারা বেগমকে। ঘটনাটি কি কারণে ঘটেছে তার তদন্ত চলছে। যারাই এঘটনায় জড়িত তাদেরকে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

আরও পড়ুন